বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল শনিবার ১৬ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল শনিবার ১৬ নভেম্বর ২০১৯

মেষ : কোন কাছের আত্মীয় আরও বেশি মনোযোগ চাইলেও সহায়ক এবং যত্নশীল হবে। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার জন্য দিনটি শুভাশুভ মিশ্র। রোমান্টিক যোগাযোগে সাফল্য পাবেন। আজ সন্তানের সাথে কোনো মেলায় বেড়াতে যেতে পারেন। সাবধানে থাকবেন।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার আজ পারিবারিক মিলন ঘটবে। বাড়ীতে বহু আত্মীয় স্বজনের আগমন হতে পারে, ফলে বাস্ত থাকবেন। গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার এই দিনটি শুভ। বাড়ীতে ছোট ভাই বোনের আগমন হতে পারে। প্রতিবেশীর বাড়ীতে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। ফলে ব্যাস্ততা বাড়বে।

সিংহ: সিংহর জাতক জাতিকাদের জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশীক যোগাযোগে এই সময়ে সফল হবেন। ব্যক্তিগত কোনো কাজে দূরের যাত্রার সম্ভাবনা।

কন্যা : দিনের বেশিরভাগ সময়ই নিজেকে নিয়ে বিব্রতবোধ করবেন। কোনও বিশেষ প্রচেষ্টা এই সময় বিফল হবে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ আপনার পরিবেশ শরীর ও মেজাজ নষ্ট করবে।

তুলা : কর্মক্ষেত্রে কোনও পূর্ব পরিকল্পনা থাকলে এখনই আশাভঙ্গ করলেও যোগাযোগ ভালো থাকবে। আয় বৃদ্ধি পাবে ও অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ হাতে আসবে। শারীরিক দিক খুব একটা ভালো থাকবেনা।

বৃশ্চিক : শারীরিক ও মানসিক চাপ কিছুটা কমলেও অযথা অনেক খরচা হয়ে যাবে। তবে আর্থিকক্ষেত্র চলনসই বলা যায়। তবে প্রিয়জন এরজন্য অনেক ভাবনা চিন্তা দেখা দেবে।

ধনু- অর্থের কারণে চাপ বাড়তে পারে। কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক বেদনা থাকবে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সফল হবেন।

মকর- নতুন কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। তবে এবার ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে সমস্যায় পড়বেন।

কুম্ভ- আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে।

মীন- বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877